ব্রেকিং নিউজ

পীর সাহেব চরমোনাই বলেন, উন্নয়নের প্রধান অন্তরায় দুর্নীতি তাই দুর্নীতিমুক্ত নগর প্রতিষ্ঠায় নীতিবান ও আল্লাহভীরু মেয়রের বিকল্প নেই।

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই আসন্ন সিটি নির্বাচনগুলোতে দেশপ্রেমিক আল্লাহভীরু, যোগ্য দক্ষ মেয়র নির্বাচিত করার আহ্বান জানিয়ে বলেছেন, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী দলের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই এবং খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে দলের নায়েবে আমীর হাফেজ মাওলানা আব্দুল আঊয়ালকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করুন।
আজ শনিবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, উন্নয়নের প্রধান অন্তরায় দুর্নীতি, তাই দুর্নীতিমুক্ত নগর প্রতিষ্ঠায় নীতিবান ও আল্লাহভীরু মেয়রের বিকল্প নেই। আমরা যদি যোগ্য, দেশপ্রেমিক দক্ষ ও আল্লাহভীরু নীতিবান মেয়র নির্বাচিত করতে ভুল করি তাহলে জনগণকেই এর খেসারত দিতে হবে দীর্ঘ ৫ বছর।

পীর সাহেব বলেন, সন্ত্রাস দুর্নীতি ও ক্যাসিনোমুক্ত স্মার্ট বরিশাল, নিরাপদ বরিশাল ও খুলনা সিটি গড়তে হলে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করতে হবে। সিটিবাসীর জনদুর্ভোগ লাঘবে আল্লাহভীরু মেয়র নির্বাচত করার বিকল্প নেই। পীর সাহেব বলেন, বরিশাল ও খুলনা সিটিতে আল্লাহভীরু যোগ্য আলেমেদ্বীনকে নির্বাচিত করতে পারলে মেয়রদ্বয় জনগণের পরামর্শের ভিত্তিতে উন্নত নগরে পরিণত করতে যা যা প্রয়োজন তা-ই করবেন। আপনাদের ভোটে নির্বাচিত মেয়রগণ সবসময় আল্লাহর দরবারে জবাবদিহির জন্য প্রস্তুত থাকবেন। তিনি বলেন, অতীতে যারাই ক্ষমতায় ছিলো তারাই সন্ত্রাস, দুর্নীতির মাধ্যমে দুষণনগরীতে পরিণত করেছে। নগরবাসীর দুঃখ-দুর্দশা লাঘবে কিছুই করেনি। এ জন্য আসুন মুমিনগণ বার বার এক গর্তে হোঁছট খায় না। দেখে শুনে, বুঝে যোগ্য, দক্ষ ও দেশপ্রেমিক নেতাকে বিজয়ী করলে দুনিয়া ও আখেরাতে এর কল্যাণ লাভ করা যাবে

Leave A Reply

Your email address will not be published.