ব্রেকিং নিউজ

জামালপুরে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

আবুল কাশেম জামালপুর প্রতিনিধিঃ-

শুক্রবার (০৯ জুন) সকাল সাড়ে ১১টা দিকে সদর উপজেলার রানাগাছা উত্তরপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে স্থানীয়া উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত্যু ঘোষনা করেন।

নিহত ব্যক্তি হলেন সোলায়মান (৫৫) ও আব্দুল মজিদ (৪৮) মৃত্যু হয়েছে। পরে চারজনের আশস্কাজনক হলে জামালপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ নিয়ে যাওয়ার পথে জয়নাল আবেদীন (৪২) সাহেদ আলী (৫৫) মৃত্যু হয়। তাঁদের বাড়ি জামালপুর সদর উপজেলায় ইটাইল ইউনিয়নে।

এছাড়াও এ ঘটনায় মো. হানিফ মিয়া, মো. শফিকুল, খলিল মিয়া গুরুতর আহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকালে জুমার নামজ আদায় করার জন্য জামালপুর সদর উপজেলার ইটাইল থেকে শেরপুর জেলায় মুশির্দীপুর পীরের বাড়ীতে থেকে বের হয়। তারা একটি অটোরিকশা নিয়ে রানাগাছা উত্তরপাড়া এলাকায় পৌছলে দাড়িয়ে থাকা অবস্থায় ময়মনসিংহ শহরগামী একটি ট্রাক মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠালে কতর্ব্যরত চিকিৎসক দুজনকে মৃত্য ঘোষনা করেন। এ সময় আহত ৫ পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ নেওয়ার পথে আরো দুজনের মৃত্য হয়েছে।

জামালপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) নিজাম বলেন: ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে পাঠিরেছি।

এ সময় কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত্য ঘোষনা করেন। অপরদিকে ৫জনকে আশস্কাজনক অবস্থা হওয়ায় ময়মনসিংহ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরো দুজন মারা যায়।

জামালপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, ট্রাক জব্দ করে থানায় নিয়ে আসা হচ্ছে। ঘটনার পরেই ট্রাকের চালক পালিয়ে গিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.