খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে ভাসানীর মেয়ে

0

হাসপাতালে মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মেয়ে, নাতি ও নাতনি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে এভারকেয়ার হাসপাতালে গেছেন মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ছোট মেয়ে মাহমুদা খানম ভাসানী। তার সঙ্গে ছিলেন ভাসানীর নাতি মাহমুদুল হক ও নাতনি সুরাইয়া সুলতানা। এছাড়া তাদের সঙ্গে ছিলেন যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু।

শুক্রবার বেলা পৌনে ১১টায় তারা হাসপাতালে প্রবেশ করেন এবং ডাক্তারদের কাছ থেকে খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

খালেদা জিয়াকে দেখে হাসপাতালের বাইরে এসে মাহমুদা খানম ভাসানী বলেন,মজলুম জননেতা মওলানা ভাসানীর পরিবারের পক্ষ থেকে আমরা সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে এসেছি। চিকিৎসকরা বলেছেন, তিনি এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছেন। দেশে তার জন্য আর কোনো চিকিৎসার ব্যবস্থা বা সুযোগ নেই। বিদেশে উন্নত চিকিৎসাই এখন একমাত্র ভরসা।

তিনি বলেন, ইতোমধ্যে দেশের প্রথিতযশা চিকিৎসক ডা. জাফরুল্লাহ উল্লাহ চোধুরীসহ জাতীয় নেতারা খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন। কিন্তু সরকার রহস্যজনকভাবে সেই আহ্বান নাকচ করে অমানবিক আচরণ করে চলছে। খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার সুযোগ দেয়ার জন্য মওলানা ভাসানীর পরিবারের পক্ষ থেকে আমরা সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।

খালেদা জিয়ার বর্তমান সংকটাপন্ন অবস্থার কথা উল্লেখ করে মাহমুদা খানম ভাষানী বলেন, খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.