শিশু সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে মায়ের মৃত্যু

0

গাজীপুরের শ্রীপুরে শিশু সন্তানকে কোলে নিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। এ ঘটনায় গুরুতর আহত শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে শ্রীপুরের কাটাপুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম নাদিরা খাতুন (২৫)। তিনি নেত্রকোনা জেলার দূর্গাপুর থানাধীন কাকৈগড়া ইউনিয়নের বড় বাট্টা এলাকার শান্ত মিয়ার মেয়ে।

জয়দেবপুর রেলওয়ে স্টেশন পুলিশ ক্যাম্পের এসআই মো: শহিদুল্লাহ এ তথ্য জানিয়েছেন।

রেলওয়ে পুলিশের এসআই মো: শহিদুল্লাহ প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে জানান, বুধবার সকাল ৭টার দিকে শ্রীপুর রেলস্টেশন থেকে প্রায় এক কিলোমিটার উত্তরে ঢাকা-ময়মনসিংহ রেলরুটের কাটাপুল এলাকায় ৯ মাস বয়সের মেয়ে শিশুকে নিয়ে এক নারী (২৫) ঢাকা থেকে নেত্রকোনার জারিয়াগামী চলন্ত ট্রেন বলাকা এক্সপ্রেসের নিচে ঝাঁপ দেন। এতে ওই নারী ঘটনাস্থলেই মারা যান এবং তার সন্তানটি গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত শিশুটিকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। পরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বিকেলে নিহতের পরিচয় নিশ্চিত করেছেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: মাহমুদা জানান, শিশুটির হাত থেকে গোশত খুলে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা অথবা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.