ব্রেকিং নিউজ

নানা আয়োজনে শেখ রেহানার জন্মদিন উদযাপিত

নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানার ৬৭তম জন্মদিন উদযাপিত হয়েছে। সোমবার এ উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিলসহ নানা অনুষ্ঠানের আয়োজন করে।

একই সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ছোট আপা’ হিসেবে পরিচিত শেখ রেহানার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। দিনটি উপলক্ষে বড় কোনো আয়োজন না থাকলেও পরিবারের সদস্য এবং নিকটজনেরা ফোনে অথবা ফুল দিয়ে শেখ রেহানাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে যুবলীগ দেশব্যাপী দোয়া ও বিশেষ প্রার্থনা সভার আয়োজন করে। ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে দুপুরে রাজধানীর মিরপুর শাহ আলী মাজার এবং ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে বঙ্গবন্ধু অ্যাভিনিউর সংগঠন কার্যালয়ে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠানে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, কেন্দ্রীয় নেতা মামুনুর রশীদ, রফিকুল ইসলাম, হাবিবুর রহমান পবন, মোয়াজ্জেম হোসেন, মৃনাল কান্তি জোদ্দার, জসিম মাতুব্বর, আনোয়ার হোসেন, বিশ্বাস মুতিউর রহমান বাদশা, বদিউল আলম, রফিকুল আলম জোয়ার্দার সৈকত, কাজী মাজহারুল ইসলাম, জহির উদ্দিন খসরু, সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ রাজধানীর পূর্ব গোড়ান দারুল উলুম মাদ্রাসায় কোরআন খতম ও বিশেষ দোয়া-মোনাজাত এবং মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণ করেছে।

সচিবালয়ের নিজ কার্যালয়ে কেক কেটে শেখ রেহানার জন্মদিন উদযাপন করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। অনুষ্ঠানে তথ্য সচিব মকবুল হোসেন, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপপরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া, প্রতিমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা জাহিদ নাঈম, সামিউল আলম সামী প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ফেসবুকে শেখ রেহানাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। প্রধানমন্ত্রীর সাবেক উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন ফেসবুকে শেখ রেহানার একটি পোস্টার শেয়ার করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.