ব্রেকিং নিউজ

শ্রীমঙ্গলে নারী শিল্পদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স সমাপ্ত

মোঃ কাওছার ইকবাল, শ্রীমঙ্গল,
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন(বিসিক) এর আয়োজনে শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয় নারী শিল্পদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স।

গতকাল ৩নং সদর ইউনিয়নের মিলনায়তনে অনুষ্ঠিত হয় ৫ দিন নারী শিল্পদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্ষ এর সমাপনী অনুষ্ঠান।

৫ দিন ব্যাপী নারী শিল্পদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স এর সমাপনুষ্ঠানে প্রশিক্ষনার্থীদের সনদপত্র বিতরণ করা হয়। বাংলাদেশ স্মার্ট নারী উন্নয়ন সংগঠনেরের সহযোগীতায় অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় শ্রীমঙ্গলের ২৫ জন নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দুধু মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্মার্ট নারী উন্নয়ন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিতালী দাশ।

সভাপতিত্ব করেন বিসিক মৌলভীবাজার জেলা কার্যালয়ের উপব্যবস্থাপক মোঃ বিল্লাল হোসেন ভূঁইয়া।

প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারী শ্রীমঙ্গলের অন্যতম নারী উদ্যোক্তা নার্গিস আক্তার মেঘলা প্রশিক্ষণর্থীদের পক্ষ থেকে অনুভূতি ব্যক্ত করে বলেন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন(বিসিক) এর আয়োজনে ও স্মার্ট বাংলাদেশ নারী সংগঠন শ্রীমঙ্গল এর সহযোগিতায় অনুষ্ঠিত নারী শিল্পদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। সময় উপযোগী এমন একটি প্রশিক্ষণ কোর্সের আয়োজন করায় এবং সবাইকে একত্রিত করায় ধন্যবাদ জানাই স্মার্ট নারী উন্নয়ন সংগঠনের চেয়ারম্যান মিতালী দাশকে।

তিনি আরো বলেন, ট্রেনিং এ শিক্ষার পাশাপাশি আমাদের এই বয়সে একটা ক্লাসরুমে নিজেদের সব সমস্যা ভুলে একটা নিদিষ্ট সময় নিজেদেরকে শিক্ষার্থী ভাবার মজার একটি অনুভূতির স্মৃতি তৈরী হয়েছিল। একটি সংগঠনের মাধ্যমে সবাই কে একসাথে ভালোবেসে বেধে রাখারও সুযোগ তৈরি হয়েছে।
সকল প্রশিক্ষনার্থীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতঙ্গতা জানাই ৩নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সকল সদস্যদেরকে ভেন্যু দিয়ে সহায়তা করার জন্য, কৃতজ্ঞতা জানাই বিসিক মৌলভীবাজার জেলা কার্যালয়ের উপব্যবস্থাপক মোঃ বিল্লাল হোসেন ভূঁইয়াকে এমন গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ কোর্সের আয়োজন করার জন্য।

Leave A Reply

Your email address will not be published.