ব্রেকিং নিউজ

জামালপুরে ইসলামপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টেউটিন-চেক ও সেলাই মেশিন বিতরণ

আবুল কাশেম জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরের ইসলামপুর উপজেলার ১২ ইউনিয়ন ও পৌর এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১টি পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২মে) দুপুরে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্ত ৩০ পরিবারের মাঝে ২ বান্ডেল ঢেউটিন ও ৬ হাজার টাকার চেক প্রদানের মাধ্যমে ২০০ বান্ডেল ঢেউটিন এবং ৬ লাখ টাকার চেক বিতরণের উদ্বোধন করেন।
দূর্যোগ ব্যবস্থাপনা মনন্ত্রনালয়ের অর্থায়নে উপজেলা প্রকল্পবাস্তবায়ন বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত টেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. তানভীর হাসান রুমান।
উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইসলামপুর সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান চৌধুরী শাহীন, কলবন্দা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ডিহিদার কমল, গোয়ালের চর ইউপি চেয়ারম্যান আব্দর রহিম প্রমুখ।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্র জানায়, পর্যায়ক্রমে আগামীকাল ১০৬ টি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে দুই বান্ডেল করে ২ বান্ডেল ঢেউটিন ও ৬ হাজার করে টাকার বিতরণ করা হবে।
এছাড়া ধর্ম প্রতিমন্ত্রী সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে ৩৮ জন সেলাই কাজে প্রশিক্ষিত ভিডিও নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।
এসময় ইসলামিক ফাউন্ডেশন জামালপুরের উপ-পরিচালক মোহাম্মদ আলী জিন্নাহ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.