ব্রেকিং নিউজ

বগুড়া জেলখানার সেলের ছাদ ফুটো করে মৃত্যুদন্ডপ্রাপ্ত ৪ কয়েদি পলাতক।

মোঃ শামছুল আলম লিটন ব্যুরো চীফ উত্তরবঙ্গ:বগুড়া জেলের ভেতরের সেলের ছাদ ফুটো করে এবং রশি দ্বার প্রাচীর টপকিয়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত ৪ আসামী পলায়ন করে। ২৫ তারিখ মঙ্গলবার দিনগত রাতের কোন এক সময় এই ঘটনা ঘটে। তবে বগুড়া সদর ফারির ডিউটিরত পুলিশরা শহরের চেলোপাড়া চাষিবাজার এলাকায় অভিযান চালিয়ে ভোররাতে তাদের গ্রেফতার করে।
বগুড়ার পুলিশ সুপার সুদিপ কুমার চক্রবর্তী তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে বলেন ২৬ তারিখ রাত আনুমানিক ৪টার দিকে বগুড়া জেলা কারাগার হতে ৪ জন মৃত্যুদন্ডাদেশ প্রাপ্ত কয়েদি পালিয়ে যাওয়ার বিষয়টি অবগত করলে তাৎক্ষনিক শহরের বিভিন্নস্থানে অভিযান পরিচালনা শুরু করা হয়। এক পর্যায়ে শহরের চেলোপারা এলাকায় ৪জন অপরিচিত ব্যাক্তিকে সন্দেহভাজন আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা স্বিকার করে যে জেলখানা থেকে পালিয়ে আসা কয়েদি তারা। কয়েদিরা বগুড়া সদরের কুটুরবাড়ি পশিচমপাড়া এলাকার ইসলাইল শেখের পুত্র ফরিদ শেখ, কাহালু উপজেলার উলট্ট পূর্বপাড়া এলাকার মান্নানের পুত্র জাকারিয়া, কুড়িগ্রামের ভুরুঙ্গামারি উপজেলার দিয়াডাঙ্গা এলাকার নজরুল ইসলাম মঞ্জুর ও সরসিংদীর মাধবদী উপজেলার ফজরকান্দি এলাকার মৃত ইসরাফিল খাঁর পুত্র আমির হামজা। পুলিশ সুপার আরো বলেন যে, পালানো কয়েদিরা গত প্রায় একমাস ধরে এই পরিকল্পনা করার পর এই ঘটনা ঘটনায়।
জেলের ভেতরে সেলের মতো নিরপত্তাবেষ্টনীর ছাদ ফুটো করে এবং সু-উচ্চ প্রাচীর টপকিয়ে পালিয়ে যাওয়ার মতো ঘটনায় কারাগারে কর্মরতদের সহযোগিতা ছাড়া সম্ভব নয় বলেন মনে করছেন সচেতন মহল।

Leave A Reply

Your email address will not be published.