ব্রেকিং নিউজ

মির্জাপুর নবনির্বাচিত চেয়ারম্যান সীমান্ত ভাইস চেয়ারম্যান আজাহার কে অভিনন্দন জানালেন ডা. শাওন

মোঃরুবেল মিয়া জেলা প্রতিনিধি টাঙ্গাইল।

বিগত ৫ জুন ২০২৪ ইং টাঙ্গাইল জেলাধীন মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত ,ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীক নিয়ে মোঃ আজহারুল ইসলাম আজাহার বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হন। 

প্রকৌশলী শামসুল আলম খান মেমোরিয়াল ট্রাস্ট, নীহা এ্যান্ড নাফি জেনারেল হাসপাতাল এ্যান্ড  ডায়াগনস্টিক সেন্টার, টাঙ্গাইল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, নীহা এ্যান্ড নাফি কনস্ট্রাকশন ফার্মের চেয়ারম্যান  ডা.শাহিনুর রহমান খান, শাওন মির্জাপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত ভাইস চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম কে ফুলের তোরা ও মালা দিয়ে অভিনন্দন জানান। এসময় ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত ও মোঃ আজহারুল ইসলাম ডাক্তার শাহিনুর রহমান শাওনের গলায় ফুলের মালা পরিয়ে দিয়ে তাকে বুকে জড়িয়ে ধরেন। উভয়ের মধ্যে আন্তরিক ভাবের আদান প্রদান হয়।

নবনির্বাচিত চেয়ারম্যান ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত বলেন, মির্জাপুরবাসী সকলের দোয়া নিয়ে আমি আমার বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই।আর সেজন্য সকলের সহযোগিতা আমার একান্ত প্রয়োজন। আপনারা সুযোগ দিয়েছেন এবার আমি কাজ করে দেখাবো ইনশাআল্লাহ। 
অপর দিকে নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম আজাহার বলেন আমি সবসময় জনগণের পাশে ছিলাম আছি থাকবো। তিনি আরো বলেন আমি জনগণের জন্য কাজ করি বলেই এবারো মির্জাপুরের জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে এজন্য আমি মির্জাপুর বাসীর কাছে চির কৃতজ্ঞ ।

উল্লেখ্য, ডা.শাহিনুর রহমান শাওন চিকিৎসা ও মানব সেবায় বিশেষ অবদানের জন্য বাংলাদেশ ভারত কালচারাল সোসাইটি কর্তৃক আয়োজিত বাংলাদেশ-ভারত ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড ২০২৪ অর্জন করেন । ৩১ মে ২০২৪ ঢাকাস্থ সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচিকাঁচা মিলনায়তনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে তাকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন শুভদীপ  চক্রবর্তী (ভারত)। সাধারণ সম্পাদক শাহ আলম চুন্নু (বাংলাদেশ)। এছাড়া অনুষ্ঠানে দেশের স্বনামধন্য ডাক্তার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

ডা.শাহিনুর রহমান খান শাওন পিতার আদর্শকে সামনে রেখে সর্বদা আর্ত মানবতার সেবায় কাজ করে যাবার প্রত্যাশা ব্যক্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.