ব্রেকিং নিউজ

ডুমু‌রিয়ায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে স্বামী -স্ত্রীসহ নিহত-৩

খুলনা প্রতিনিধি
খুলনার ডুমুরিয়ায় খুলনা-সাতক্ষিরা মহাসড়কে যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে স্বামী স্ত্রী সহ ৩জন নিহত হয়েছেন। রোববার দুপুরের দিকে বাবু খান মোড়ের মেছাঘোনা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
খর্ণিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক মুন্সী পারভেজ হাসান জানান, দুপুরের দিকে সাতক্ষিরা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস (খুলনা মেট্রো-ব-১১-০২১৮) ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে পাটকেলঘাটা অভিমুখে ঢাকা -মেট্রো-গ-২১-৭২২১ নম্বর একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাটকেলঘাটা এলাকার সরুলিয়া গ্রামের শিশুবর দাসের ছেলে আশুতোষ দাস (৬৫), পাটুয়াখালি এলাকার চিত্তরঞ্জন ঘোষের ছেলে মোহনলাল ঘোষ (৬৪) ও তার স্ত্রীর মৃত্যু হয়।প্রত্য¶দর্শী মেছাঘোনা গ্রামের মফিজুর রহমান শেখ ও স্থানীয়রা জানান, প্রাইভেট কারটি একটি পিকআপকে অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। মুহূর্তেই রাস্তার দুই পাশে প্রাইভেটকার ও বাসটি ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের চালকসহ দুই জনের মৃত্যু হয়। এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকারের এক যাত্রীকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনা¯’লে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় বাসের ২ যাত্রী সামান্য আহত হন। ঘটনার পর থেকে বাসের চালক ও হেলপার পলাতক ছিল।

সেলিম আবেদ——–তাং ৯-৬-২৪

Leave A Reply

Your email address will not be published.