ব্রেকিং নিউজ

গাইবান্ধায় ২কেজি গাঁজাসহ আটক-১

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী চলমান অভিযান পরিচালনা চলা কালে আড়াই কেজি গাঁজাসহ মিজানুর রহমান নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত- মোঃ মিজানুর রহমান (৪০),কুড়িগ্রাম জেলার,ভুরুঙ্গামারী থানার দক্ষিণ ছাট গোপালপুর (ছলদিপুরী) গ্ৰামের মৃত ছামসুল হক খন্দকার পুত্র,

থানা সুত্রে জানাযায়,শনিবার (৮ জুলাই) গোবিন্দগঞ্জ থানার চৌকস পুলিশ অফিসার এসআই সঞ্জয় কুমার সাহার নেতৃত্বে গোবিন্দগঞ্জ থানার অফিসার ফোর্সসহ মাদক উদ্ধার

অভিযান পরিচালনা করাকালীন সময়ে উপজেলার কামারদহ ইউনিয়নের গোবিন্দগঞ্জ কোল্ড ষ্টোরের সামনে রংপুর টু ঢাকা মহাসড়কে গাড়ি তল্লাশি করে ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা বগুড়াগামী অলংকার পরিবহনের যাত্রীবাহী বাস যার রেজিঃ নং-গাজীপুর-জ- (০৪–০২৩৯)‌ বাস থেকে গাঁজা উদ্ধার করা হয় ।

ঘটনাস্থলে পুলিশ অফিসার ফোর্সের সহায়তায় বাসের সামনে সিটে বসা যাত্রী মোঃ মিজানুর রহমানের দেহ তল্লাশী করা কালে অস্বাভাবিক মনে হইলে সে জানায় যে, তাহার হেফাজতে মাদকদ্রব্য আছে। আসামী মোঃ মিজানুর রহমান এর দেখানো মত বাসের বাম পার্শ্বে লকারের ভিতরে হইতে একটি নীল রংয়ের প্লাস্টিকের ভিতর তিনটি পলিথিনের পোটলায় ২কেজি ৫০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার উপ পরিদর্শক সঞ্জয় কুমার সাহা জানান উক্ত ঘটনার গোবিন্দগঞ্জ থানার মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.