ব্রেকিং নিউজ

আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আবুল কাশেম জামালপুরঃ-
বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জামালপুর সদর উপজেলার ৯নং রানাগাছা ইউনিয়ন শাখা।
আজ রোববার ২৩জুন সকাল ১০টায় নান্দিনা পূর্ববাজারস্থ দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এর আগে আওয়ামী লীগের গৌরবোজ্জ্বল প্লাটিনাম জয়ন্তী, অর্থাৎ ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান দলীয় নেতৃবৃন্দ।
৯নং রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো: ফজলুল হকের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ফারুক হোসেন শাহীনের উপস্থাপনা ও সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা: আব্দুল মান্নান খান।
অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধাণ সম্পাদক এড. হাফিজুর রহমান স্বপন।
প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও ৯নং রানাগাছা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: আব্দুল জলিল, জামালপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আখতারুজ্জামান বেলাল, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: আব্দুল আওয়াল, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সদস্য মোহাম্মদ হযরত আলী রিপন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক ধর্মবিষয়ক সম্পাদক ও সদস্য দেলোয়ার হোসেন সাবু।
প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলার ৯নং রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আতিয়ার রহমান আতিক মাষ্টার, সহ সভাপতি হাফিজুর রহমান তালুকদার, লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল কবীর, সদস্য সাম্বিয়া ইসলাম, বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর সদর উপজেলা শাখার যুগ্ম হাসানুজ্জামান জিল্লু প্রমুখ নেতৃবৃন্দ।
এসময় ৯নং রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.