ব্রেকিং নিউজ

বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকে প্রাণনাশের হুমকি

বরিশালঃ বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফোরকান আলী হাওলাদারকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে উদয়কাঠী ইউনিয়নের চেয়ারম্যান রাহাত আহম্মেদ ননীর বিরুদ্ধে।

এ ঘটনায় শনিবার (০৮ জুন) বানারীপাড়া থানায় সাধারণ ডায়েরি করেছেন বানারীপাড়া উপজেলার বাইশারি ইউনিয়নের বাসিন্দা ও ছাত্রলীগ নেতার চাচা মো. মাহবুব রহমান। তিনি ও ছাত্রলীগ নেতা ফোরকান সদ্য অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী দোয়াত কলম প্রতীকের প্রার্থী গোলাম ফারুকের সমর্থক ছিলেন।

থানায় দেয়া লিখিত অভিযোগে তিনি জানান, রাহাত আহম্মেদ ননী বানারীপাড়া উপজেলা নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মাওলাদ হোসেন সানার সমর্থক ছিল। যেখানে অভিযোগকারী মো. মাহবুব রহমান ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফোরকান আলী হাওলাদার অন্য প্রার্থীর সমর্থক ছিল। নির্বাচনে দোয়াত কলম প্রতীকের প্রার্থী নির্বাচিত হওয়ায় ননী অভিযোগকারী মাহবুব ও ছাত্রলীগ নেতা ফোরকানের ওপর ক্ষিপ্ত হয়। যার ধারাবাহিকতায় গত ৭ জুন রাত সাড়ে ১০ টার দিকে বাইশারি বাজার দিয়ে যাওয়ার সময় ননী অভিযোগকারী মাহাবুবকে দেখতে পান। তখন ছাত্রলীগ নেতা ফোরকানকে উদ্দেশ্য করে অভিযোগকারী মাহবুবকে অভিযুক্ত ননী বলেন, “তোমার ভাতিজা মো. ফোরকান আলী হাওলাদারকে রাস্তায় বের হতে মানা করে দিও, তা না হলে তাকে বালিশ ছাড়া সোয়াইয়া দিব। আর এ হুমকি প্রদান করে ননী সেখান থেকে চলে যান।

লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুল ইসলাম।

Leave A Reply

Your email address will not be published.