ব্রেকিং নিউজ

গোবিন্দগঞ্জে ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) থেকে আঃ খালেক মন্ডলঃ
ফার্মেসিতে মোবাইল কোর্ট পরিচালনার হুমকি দিয়ে টাকা দাবি করে গাইবান্ধার গোবিন্দগঞ্জে শাহজাহান আলী (৪৫) নামের এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার নাকাইহাট বাজার থেকে তাঁকে আটক করা হয়।

আটক শাহজাহান আলী নীলফামারীর সৈয়দপুর উপজেলার নতুন বাবুপাড়া গ্রামের বাসিন্দা।

সংবাদ সম্মেলন সহকারী পুলিশ সুপার উদয় কুমার সাহা জানান,গতকাল বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট বাজারে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে এক ওষুধের দোকানে ৫০ হাজার টাকা দাবি করেন শাহজাহান আলী। বিষয়টি সন্দেহ হলে দোকানি তাঁকে আটক করেন। পরে বাজারের লোকজন এসে পিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাঁকে আটক করে থানায় নিয়ে যায়।

ম্যাজিষ্ট্রেট পরিচয়দানকারী ব্যক্তিকে ব্যপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে দীর্ঘদিন থেকে সে ভূয়া ম্যাজিষ্ট্রেট সহ সরকারী বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তি, ব্যবসায়ী সহ বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে জরিমানার নামে প্রতারনা করে আসছে। ইতিপূর্বে সে একবার নীলফামারীর কিশোরগঞ্জ থানায় ভূয়া সরকারী কর্মকর্তা পরিচয় দেওয়ায় গ্রেফতার হয়েছিল এবং সেই থানায় তার বিরুদ্ধে নিয়মতি মামলা রুজু হয়। এছাড়াও গোবিন্দগঞ্জ থানায় মামলা নং-০৯, তারিখ-০৬/০৬/২০২৪ ইং, ধারা-১৭০/৪১৭/৪১৯ পেনাল কোড ১৮৬০ রুজু করা হয়েছে।

বাজারের ওষুধ ব্যবসায়ী জয় চন্দ্র বর্মণ বলেন, শাহজাহান আলী নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে মোবাইল কোর্টের ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করেন। বিষয়টি জানাজানি হলে ব্যবসায়ী ও স্থানীয়রা গণধোলাই দিয়ে তাঁকে পুলিশে সোপর্দ করে।

প্রেস ব্রিফিং এ গাইবান্ধা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ ইবনে মিজান (পুলিশ সুপার পদে পদোন্নতী প্রাপ্ত), সহকারী পুলিশ সুপার সি-সার্কেল জনাব উদয় কুমার সাহা, অফিসার ইনচার্জ, গোবিন্দগঞ্জ থানা জনাব মোঃ শামসুল আলম শাহ্, এসআই/মোঃ মানিক রানা, এএসআই/প্রলয় কুমার বর্মা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.