ব্রেকিং নিউজ

মহেশপুরে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ

শামীম খান জনী,ঝিনাইদহ।
ঝিনাইদহের মহেশপুরে দু:স্থ, অসহায় ও গরীব প্রতিবন্ধীদের মধ্যে ব্যাটারী চালিত হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে মহেশপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।
প্রতিবন্দী পূর্ণবাসন ফাউন্ডেশনের পরিচালক মোক্তার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ঝিনাইদহ ৩ আসনের সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল। বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামীদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী, মহেশপুর পৌরসভার মেয়র আব্দুর রশিদ খাঁন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম,সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা খাতুন হেনাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
মহেশপুর পৌর এলাকার বগা মুড়োতলা, মদনপুর, বাঁশবাড়ীয়া, ভালাইপুর, কেশবপুর,শ্যামকুড়, নস্তী, তালসার, নওদাগ্রাম, পূর্ব পুরন্দপুর গ্রাম থেকে আসা ১০ জন দু:স্থ, অসহায় ও গরীব প্রতিবন্ধীর হাতে নগদ টাকা ও হুইল চেয়ার তুলে দেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।
এর আগে অনুষ্ঠানে সংসদ সদস্য বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। তারাও সুযোগ পেলে সমাজে অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখতে পারে।

Leave A Reply

Your email address will not be published.