ব্রেকিং নিউজ

আর সিসি ঢালাই রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী

পবন কুমার শীল বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

(৮ ই জুলাই) শনিবার সকাল ১১ ঘটিকায় দিনাজপুরের বিরামপুর পৌরসভার উদ্যোগে আঞ্চলিক মহাসড়ক মেইন রোড সরকার ফিলিং স্টেশন আসলাম মাইক সার্ভিস সেন্টার থেকে আনসার মাঠ লিলি মঞ্জিলের বাড়ি পর্যন্ত আর সি সি রাস্তার ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন, বিরামপুর পৌরসভার স্বনামধন্য ও সুযোগ্য নগরপিতা পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী ।

উক্ত মহল্লার কার্পেটিং রাস্তাটি জনসাধারণের চলাচলের অসুবিধা হওয়ায় পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী উক্ত মহল্লার লোকজনের চলাচলের কথা বিবেচনা করে রাস্তাটি পুনরায় নতুন করে আরসিসি ঢালাই রাস্তার কাজের উদ্যোগ গ্রহণ করেন।

পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন, পৌরসভার মধ্যে যে সকল রাস্তা চলাচলের অনুপযোগী হয়েছে, সে সমস্ত রাস্তাগুলির সংস্কারের ব্যবস্থা গ্রহণ করা হবে এবং নতুন আরসিসি ঢালাই রাস্তার ব্যবস্থা শীঘ্রই গ্রহণ করা হবে ।

এ সময় উপস্থিত ছিলেন বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি শিবেস কুমার কুন্ডু, বিরামপুর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মেসবাউল হক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল মিনাজ , পৌরসভার সহকারী ভারপ্রাপ্ত প্রকৌশলী আবু শোয়েব মোহাম্মদ সজল, উপসহকারী প্রকৌশলী বিপাশা রায়, বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, সার্ভেয়ার মনিরুজ্জামান সহ স্থানীয় সুধীজন সহ আরো অনেকে।

Leave A Reply

Your email address will not be published.