ব্রেকিং নিউজ

গোবিন্দগঞ্জে ছিনতাইচক্রের ৪ সদস্য গ্রেফতার

গাইবান্ধা আঃ খালেক মন্ডলঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ এক সাঁড়াশি অভিযান চালিয়ে ছিনতাই হওয়া ইজিবাইকের বডি উদ্ধার ও ছিনতাইকারী মুল হোতা সহ সংঘবদ্ধ ৪ সদস্যকে গ্রেফতার করেছে ।

৭ জুলাই শুক্রবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বিষয়টি নিশ্চিত করে জানান গত ২৬জুন সোমবার রাত ৯টায় যাত্রী সেজে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামের নিমাই চন্দ্র দাসের পুত্র ইজিবাইকের চালক লিটু চন্দ্র দাসের ইজিবাইকটি বালুয়া বাজার থেকে নাকাইহাট যাওয়ার জন্য ২ ব্যক্তি ভাড়া করে। এরপর রাত আনুমানিক পৌনে ১০টার দিকে নাকাইহাটের দুর্গাপুর নামক স্থানে পৌঁছলে সেখান থেকে অজ্ঞাতনামা আরো ২ ব্যক্তি ইজিবাইকে ওঠে। এরপর ইজিচালক লিটুকে আরো সামনে যেতে বলে। লিটু সামনে যেতে অসম্মতি জানায়। এতে ইজিবাইকে যাত্রীবেশী ছিনতাইকারীরা তার ওপর আক্রমণ করে তাকে মারপিট করে ধাক্কা দিয়ে ইজিবাইক থেকে ফেলে দিয়ে বাইকটি ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে সেখানে তার অবস্থা খারাপ হওয়ায় তাকে বগুড়া শজিমেক হাসাপাতালে ভর্তি করায়।
ইতিমধ্যে লিটু সুস্থ হয়ে বাড়ী এসে ইজিবাইকের সন্ধান করতে থাকে। একপর্যায়ে গত ৬জুলাই বৃহস্পতিবার চালক লিটু উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের চাঁদপুর সিংগা বাজারের একটি ওয়ার্কসপে বাইকটির বডির সন্ধান পান। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ইজিবাইকের বডিটি উদ্ধার ও গভীর রাত পর্যন্ত বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে ছিনতাইয়ের সাথে জড়িত রাখাল বুরুজ দর্গাপাড়া গ্রামের খোকা মিয়ার পুত্র আতোয়ার রহমান বাবু (৩৫), মকবুল হোসেনের পুত্র লিটন মিয়া (৪০), মৃত হায়দার আলী পুত্র আপেল মিয়া (৩২) ও পানিয়া গ্রামের মৃত মোজাহার আলীর পুত্র আবু হোসেন (৪২) গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে আসামীরা কিভাবে ছিনতাই করেছিল এবং কতটাকায় বিক্রি করেছিল সব কিছু পুলিশের স্বীকার করেছে।
শুক্রবার এব্যাপারে ইজিচালক লিটু চন্দ্র দাস বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

Leave A Reply

Your email address will not be published.