ব্রেকিং নিউজ

চারঘাটে নাশকতার মামলার ছাত্রশিবির নেতা গ্রেফতার

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী
রাজশাহী চারঘাট মডেল থানা পুলিশ নাশকতার মামলার পলাতক আসামী ছাত্রশিবির নেতাকে গ্রেফতার করেছে। রবিার সকাল ৯টার সময় তার গ্রামের বাড়ির কাছে থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যাক্তি চারঘাট পৌরসভার ৪ নং ওয়ার্ডের আস্করপুর গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে বদিউজ্জমান বদি ওরফে ওবায়দুল হক (৩৬)।
বর্তমান থানা ওসি মাহবুবুল আলম দায়িত্ব গ্রহনের পর থেকেই উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক রয়েছে। এই কর্মকর্তা দায়িত্ব থাকা অবদি কোন ত্রাশ বা অন্যায় বৃদ্ধি হতে পারবে না। থানা পুলিশ সর্বদায় লিপিবদ্ধ সন্ত্রাশ, নাশকতা, যুদ্ধ-অপরাধীসহ ক্ষুদ্রতম অপরাধীদের আটক করতে ততপর রয়েছেন। এই ধারাবাহিকতায় উপজেলার ত্রাশ সৃষ্টিকারী মোতালেব হোসেন (মতলেব) দীর্ঘদিন যাবত পলাতক ছিল। সে আড়াল থেকেই তার নাশকতা কর্মকান্ড পরিচলনা করছিল। নিদৃষ্ট কোন দলের সদস্য পদ তার না থাকলেও বিভিন্ন রাজনৈতিক দল তাকে সহযোগিতা করছিল বলে অভিযোগ পাওয়া যায়। গত ২১ মে তাকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে। যুদ্ধ-অপরাধী আটক হয়েছে। সম্প্রতী নাশকতার মামলার পলাতক আসামী ছাত্রশিবির সাবেক সভাপতি বদিউজ্জমান বদি ওরফে ওবায়দুল হক (৩৬) কে আটক করতে সক্ষম হয়েছে থানা পুলিশ।
এবিষয়ে চারঘাট মডেল থানা ওসি (তদন্ত) মোয়াজ্জেম হোসেন এই পত্রিকার প্রতিনিধিকে বলেন, সাবেক সভাপতি বদিউজ্জমান বদি গত ৭-৮ বছর যাবত পলাতক ছিল। তার বিরুদ্ধে ৬টি নাশকতার মামলার গ্রেফতারি পরয়ানা জারি রয়েছে। বর্তমান ওসি স্যারের চৌকস বুদ্ধিমত্তার কারনে নাশকতার মামলার আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ। উপজেলা সর্বস্তরের জনতার সার্বিক নিরাপত্তা দেয়ার দায়িত্ব অর্পন রয়েছে পুলিশ বাহিনীর উপরে। চারঘাট মডেল থানা তার ব্যাতিক্রম নয়। উর্ধ্বতন কর্মকর্তা যতটুকু সময় এই থানার ভারপ্রাপ্ত অফিসার হিসাবে রাখবেন ততখন সর্বত্তম সেবা দিয়ে যাবো বলে জানান, চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার মাহবুবুল আলম।

Leave A Reply

Your email address will not be published.