ব্রেকিং নিউজ

রংপরে শয়ন ঘরে ঢুকে হত্যার চেষ্টা, হাসপাতালে ভর্তি

শরিফা বেগম শিউলী
স্টাফ রিপোর্টারঃ
রংপুরের পাগলাপীরে গোকুলপুর মুলাপাড়ায় বাবা মায়ের দোয়া হোটেলের মালিক মোঃ যাদু মিয়া (৪৩)এর বাসায় শয়ন ঘরে ঢুকে ছেলেকে হত্যার চেষ্টা করে দূর্বৃত্তরা। ছেলেকে অচেতন অবস্থায় বস্তা বন্দি পেয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন।

রবিবার (২৪ জুন ২২) ভোর ৪ টায় জিমের বাবা যাদু মিয়া বাথরুমে যাওয়ার সময় ছেলের রুমের দরজা খোলা দেখতে পায়। দরজা লাগাতে গিয়ে ভিতরে ছেলেকে বস্তা বন্দি অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পেয়ে চিৎকার করে। চিৎকার শুনে আশেপাশের প্রতিবেশীরা আসে এবং তাদের সহযোগিতায় এম্বুলেন্স ডেকে মুমূর্ষু মারুফ হাসান জিমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

অভিযোগ সুত্রে ও হাাসপাতালে থাকা জিমের কাছে জানা যায়, শনিবার (২৩ জুন ২৩) রাতে বাসার নিজ শয়নরুমে ঘুমাচ্ছিলো মারুফ হোসেন জিম (১৯)। ঘুমন্ত অবস্থায় কে বা কাহারা মুখে বালিশ চাপা দিলে ছটপট করার সময় একজন বলে পা বাঁধো তারপর মারুফ হোসেন জিম আর কিছু বলতে পারে না। মৃত মনে করে মাথার চুল কেটে বস্তা বন্দি করে ফেলে রেখে পালিয়ে যায় অজ্ঞত ব্যক্তিরা।

এই ঘটনায় ছেলেটির বাবা, পাগলাপীরে বাবা মায়ের দোয়া হোটেলের সত্ত্বাধিকারী মোঃ যাদু মিয়া ২৪ জুন বিকেলে সদর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দিয়ে বলেন, কিছুদিন আগে পাগলাপীর মডেল মসজিদের পাশে এলাকার এক ছেলের মৃতদেহ পড়ে থাকে। আজ আমার বাসার ঘরে আমার ছেলের এই অবস্থা করে রাখছে দূর্বৃত্তরা। ওরা তো মৃত ভেবে বস্তা বন্দি করে ফেলে গেছে। আল্লাহ নিজ হাতে আমার ছেলের জান ভিক্ষা দিয়েছে। আমি আইনের আশ্রয় নিয়েছি। সবার সহযোগীতায় আইনের মাধ্যমে অপরাধীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ ব্যাপারে সদর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার বলেন, আমরা অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। তদন্ত সাপেক্ষে অপরাধীকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

Leave A Reply

Your email address will not be published.