ব্রেকিং নিউজ

মহেশপুরে বাওড়ের পানিতে ডুবে যাওয়ার ১০ ঘন্টা পর কলেজ ছাত্রের মৃতদহ উদ্বার

শামীম খান জনী, ঝিনাইদহ।
কলেজে যাওয়ার আগে বাড়ীর পাশের বলুহর বাওড়ের গোসল করতে যায় আসিফ (১৭)। কিন্তু গোসল করতে গিয়ে বাওড়ের পানিতে ডুবে যায় সে। চলে র্দীঘ সময় ধরে খোজা খুজি। কোন সন্ধ্যান না পেয়ে খবর দেওয়া হয় ডুবুরী দলকে। র্দীঘ ১০ ঘন্টা পর ডুবুরীরা বলুহর বাওড়ের তলদেশ থেকে উদ্ধার করে আনেন কলেজ পড়ুয়া ছাত্র আসিফের মৃত দেহ।
জানাযায়, বজরাপুর গ্রামের আলতাফ হোসেনের এক মাত্র পুত্র আসিফ হোসেন গতকাল ঢাকা থেকে ভর্তিপরীক্ষা দিয়ে বাড়িতে এসেছে,আজ দুপুরে বৃষ্টির সময় স্থানীয় বন্ধুদের সাথে কাগমারি বাওড়ে গোসল করতে যায়, তখন তার পিতা অনেক নিষেধ করলেও সে বাঁওড়ে বন্ধুদের সাথে নামে।
স্থানীয়রা জানায়, আশিক ও তার দুই বন্ধু বাওড়ে নেমেছিলো কিন্তু আশিককে ডুবে যেতে দেখে অন্যেরা বাচানোর চেষ্টা করেও যখন পারে না,তখন তার বন্ধুরা বাঁওড় থেকে উঠে আসে এবং একটি ছেলে বাওড় পাড়েই অজ্ঞান হয়ে যায়।
ঘটনাটা দুপুর ১:৩০ এর সময়,তখন থেকেই স্থানীয় জেলেরা পানিতে নেমে অনেক খোজাখুজি করেও না পেলে মহেশপুর ফায়ার সার্ভিসে ফোন করেন তারা এসে খুলনা ডুবুরি টিমকে খবর দিলে, তিন জন ডুবুরি বিকাল ৫:৩০ দিকে এসে খোজাখুজি করছেন। হাজার হাজার উৎসুক জনতার ভিড় জমেছে শেষ পর্যন্ত উদ্ধার হয়কিনা দেখার আশায়।
অবশেষে প্রায় ১০ ঘন্টা পর সন্ধা ৭:১৫ এর সময় মৃত আসিফ হোসেনকে ডুবুরিরা উদ্ধার করেন। তখন এক হৃদয়বিদারক পরিস্থিতি তৈরি হয়।
এসবিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফান হাসান চৌধুরী নুথান জানান, বাওড়ের পানিতে ডুবে যাওয়ার প্রায় ১০ ঘন্টা পর কলেজ পড়–য়া ছাত্রের মৃত দেহটি ডুবুরী দলের টিম লিডার সাইদুল ইসলামের নেতৃত্বে উদ্ধার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.