ব্রেকিং নিউজ

কুরবানীর হাটে জাল নোট ছড়িয়ে দেওয়ার অপরাধে আটক-২

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের শিবচরে কুরবানীর হাটে জাল নোট ছড়িয়ে দেওয়ার অপরাধে ১ লাখ ২০ হাজার টাকার জাল নোটসহ দুই প্রতারককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার রাত পৌনে ১১টার দিকে উপজেলার কাবিলপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন, একই এলাকার মোতালেব হাওলাদারের ছেলে ইয়াছিন হাওলাদার (২৩) এবং দাদন মিয়ার ছেলে জোবায়ের মিয়া (২১)।
জেলা গোয়েন্দা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলার কুরবানির হাটগুলোতে কয়েকজন প্রতারক জাল নোট ছড়িয়ে দিয়ে প্রতারনার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার পায়তারা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুরের শিবচর উপজেলার কাবিলপুর এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। অভিযানকালে তারা কাবিলপুর মাদরাসা সংলগ্ন ব্রিজের ওপর থেকে দুই তরুণকে আটক করে। এ সময় তাদের কাছে ১ লাখ ২০ হাজার টাকার জাল নোট ও একটি স্মার্ট ফোন পাওয়া যায়। সেগুলো জব্দ করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এইচ এম মো. সালাউদ্দিন বলেন, গরুর হাটগুলোতে একটি সক্রিয় প্রতারক চক্র জাল নোট সরবারহ করার চেষ্টা করেছিল। আমরা খবর পেয়ে কৌশলে দুজন প্রতারকসহ ১ লাখ ২০ হাজার টাকার জাল নোট জব্দ করেছি। এই চক্রের আরও সদস্য রয়েছে। তাদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে। মঙ্গলবার (১৩ জুন) সকালে শিবচর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে দুপুরে আদালতে আসামিদের হাজির করা হলে আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.