ব্রেকিং নিউজ

মৌলভীবাজারে গাঁজার গাছসহ দোকানী আটক

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার সদর থানা পুলিশের অভিযানে গাঁজার গাছসহ ফিরোজ মিয়া (৫৫) নামে একজনকে আটক করা হয়েছে। অদ্য শনিবার (১০ জুন) দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার সাধুহাটি এলাকা থেকে তাকে আটক করা হয়।
গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে মৌলভীবাজার সদর উপজেলাধীন ০২ নং মনুমুখ ইউনিয়নের পশ্চিম সাধুহাটি গ্রামের বান্দের বাজারের বাসিন্দা ফিরোজ মিয়ার চায়ের দোকানের পেছনে বিক্রির উদ্দেশ্যে গাঁজার চাষ করা হয়েছে। এই সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য সদর মডেল থানার এসআই মোঃ মাহবুবুল আলম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে অভিযান চালায়।
পুলিশ ঘটনাস্থল থেকে দোকান মালিক মোঃ ফিরোজ মিয়াকে আটক করে। পরে ফিরোজ মিয়ার দেয়া তথ্য মতে চায়ের দোকানের পেছন থেকে একটি গাঁজার গাছ জব্দ করা হয়।
আটককৃত ফিরোজ মিয়া বিক্রির উদ্দেশ্যে এই গাঁজার গাছ রোপন করেছে মর্মে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেন। আটককৃত ফিরোজ মিয়া পশ্চিম সাধুহাটি গ্রামের মৃত নসুম উল্লাহর ছেলে।
এই ঘটনায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৮(ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি মোঃ হারুনুর রশিদ চৌধুরী, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামি গাঁজার গাছ রপন করে বিক্রির উদ্দেশ্যে বলে জবানবন্দী দেন। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.