ব্রেকিং নিউজ

মাদারীপুর জেলা ছাত্রলীগের মেয়াদ উর্ত্তীণ কমিটি বাতিলের দাবীতে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদকের কাছে অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর জেলা ছাত্রলীগের মেয়াদ উর্ত্তীণ কমিটি বাতিলের দাবীতে বৃহস্পতিবার বেলা ১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করলো ছাত্রলীগের নেতা-কর্মীরা। এসময় কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান রবিশালে যাওয়ার পথে মস্তফাপুর এলাকায় পৌছালে তার কাছে মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল করে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটির দাবী করা হয়। পরে ইনানের আশ্বাস্থ্যতায় অবরোধ তুলে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
ছাত্রলীগের নেতা-কর্মীরা জানান, মাদারীপুর জেলা ছাত্রলীগের পুনাঙ্গ কমিটি গেলো ২০১৭ সালে করা হয়। এরপরে আর নতুন কমিটি করা হয়নি। পুরাতন কমিটির অধিকাংশ ছাত্র নেতারাই বিয়ে করে সংসার করছে। তারপরেও অজ্ঞাত কারণে জেলা কমিটি করা হচ্ছে। এর দাবীতে প্রায়ই বাক-বিতান্ড হচ্ছে। মেয়াদ উর্ত্তীণ কমিটি বাদ নিয়ে নতুন কমিটির দাবীতে ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকায় জড়ো হয় নেতা-কর্মীরা। এসময় ওই মহাসড়ক দিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে যাচ্ছিলেন। পরে ছাত্রলীগের নেতারা তাকে গাড়ি থেকে নামিয়ে মাদারীপুর জেলা ছাত্রলীগের মেয়াদ উর্ত্তীণ কমিটি বাতিলের দাবী করেন। এসময় শেখ ইনান তাদের আশ্বাস্ত করলে তারা তাকে ফুলে দিয়ে বরণ করেন।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তারবীর মাহমুদ আবির, বর্তমান কমিটির সহ-সভাপতি রাশেদ তালুকদার, ছাত্রী বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম, মাদারীপুর সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন হাওলাদার প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.