ব্রেকিং নিউজ

জামালপুরের ইসলামপুর উপজেলার ইউপি সদস্যের ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা ও মানববন্ধন-বিক্ষোভ মিছিল

আবুল কাশেম জামালপুর জেলা প্রতিনিধিঃ
জামালপুরের ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়নের ইউপি সদস্য আশাদুল ইসলাম আশার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেছেন এক নারী। চরিত্রহীন ওই ইউপি সদস্যের বিচার দাবিতে শুক্রবার (২৮এপ্রিল) ইসলামপুর উপজেলার চর পুটিমারি ইউনিয়নের ডিগ্রিরচর সকাল বাজার এলাকায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন এলাকাবাসী।

এদিকে ভুক্তভোগী নারীর অভিযোগ করেছেন গত সোমবার সকাল আনুমানিক ৯টার দিকে স্বামীর বাড়ি থেকে পাশের গ্রামে বাবার বাড়িতে যাওয়ার সময় ইউপি সদস্য আসাদুল ইসলাম আশা মেম্বার তাকে রাস্তায় একা পেয়ে মুখে কাপড় পেচিয়ে পাশের একটি ভুট্টা ক্ষেতে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির একপর্যায়ে ওই নারীর ডাক-চিৎকারে লোকজন এসে ভুট্টাক্ষেত থেকে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় ২৭ এপ্রিল তার স্বামী আব্দুর রশিদ বাদী হয়ে জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল (১) আদালতে একটি মামলা দায়ের করেছে।
শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে ডিগ্রিরচর সকাল বাজার এলাকায় চরিত্রহীন ওই ইউপি সদস্য আশা মেম্বারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন এলাকাবাসী। এ সময় তারা চরিত্রহীন ইউপি সদস্যকে তার পদ থেকে বরখাস্তসহ গ্রেপ্তারের দাবি জানায় বিক্ষুব্ধ এলাকাবাসী।

এব্যাপারে ইউপি সদস্য আশাদুল ইসলাম আশার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের জানান ঘটনা যদি সত্য হয় তাহলে লিখতে পারেন।

Leave A Reply

Your email address will not be published.