ব্রেকিং নিউজ

বিএনপি খোচা মেরেছে তাই আমরা মাঠে নেমেছি: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, বিএনপি খোচা মেরেছে তাই আমরা মাঠে নেমেছি। আওয়ামী লীগের নেতাকর্মীদের একটা গুন আছে খোচা মারলেই তারা জেগে ওঠে।

আজ শনিবার সন্ধ্যায় রংপুর নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বিএনপিকে বিষধর সাপ আখ্যায়িত করে তথ্যমন্ত্রী বলেন, তারা এখন পদযাত্রা করছে কিন্তু সুযোগ পেলেই ছোবল মারবে। তাই দলের নেতাকর্মীদের সব সময় প্রস্তুত থাকতে হবে।

মন্ত্রী বলেন, সারা বাংলাদেশে বিএনপি আবারও আগুন সন্ত্রাসীদের মাঠে নামিয়েছে। যারা ২০১৪ ও ২০১৫ সালে রাজনীতির শত শত মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। শত শত গাড়ি, ট্রেনে আগুন দিয়ে পুড়িয়েছিল, শত শত শিক্ষা প্রতিষ্ঠান পুড়িয়ে ভস্মিভূত করেছিল।

তিনি বলেন রংপুরের একজন মানুষ যিনি বিশ্ব ইজতেমায় অংশ নিয়ে বাসায় ফেরার পথে তাকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করা হয়েছিল। রংপুরে এক ট্রাক চালককে ঘুমন্ত অবস্থায় জ্যান্ত পুড়িয়ে মেরেছিল। তারা সেই রাজনীতি করতে চায়। কিন্তু এবার দেশের জনগণ তাদের অতীত সন্ত্রাসী কার্যকলাপ দেখেছে তাদের আর সে সুযোগ দেবেনা।

বিএনপি এবার যে কোন ধরনের আগুন সন্ত্রাস করার চেষ্টা করলে জনগনকে সাথে নিয়ে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য আওয়ামী লীগের নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান মন্ত্রী।

তথ্যমন্ত্রী হাসান মাহমুদ আরও বলেন, আমরা মাঠ ছাড়বোনা, জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রীর আসনে বসিয়ে মাঠ ছেড়ে যাবো তার আগে আমরা মাঠ ছেড়ে যাবোনা। বিএনপির যে কোন অরাজকতা আর সন্ত্রাসের বিরুদ্ধে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান তিনি।

রংপুর মহানগর আওয়ামী লীগের আহবায়ক ডা, দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুজিৎ রায় নন্দি, কেন্দ্রীয় কার্যকরী সদস্য সফুরা খাতুন , রংপুর-২ আসনের সাংসদ ডিউক চৌধুরী, রংপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আবুল কাশেমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.