ব্রেকিং নিউজ

টাঙ্গাইলের মধুপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের আত্মহত্যা

আঃ হামিদ মধুপুর( টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে মিথ্যা অপবাদ সইতে না পেরে অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা তোতা মিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার ভোর রাতের কোন একসময় এই ঘটনা ঘটিয়েছেন তিনি। তোতা মিয়ার বাড়ি মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের পালবাড়ী গ্রামে।
জানা যায়, তোতা মিয়া ও তার স্ত্রী জোহরা বেগম দু জনেই ওই বাড়িতে বসবাস করতেন। প্রতিদিনের ন্যায় শনিবার দিবাগত রাতেও তারা ঘুমিয়ে পড়েন। সকালে জোহরা বেগম ঘুম থেকে জেগে দেখেন তার স্বামী তোতা মিয়া বিছানায় নেই। ঘরের দরজাও বাইরে থেকে লাগানো। এ সময় তিনি ডাকাডাকি ও চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে এসে দরজা খুলে দেন। সবাই মিলে তোতা মিয়াকে খুজতে গিয়ে গোয়াল ঘরে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।
এলাকাবাসী জানান, তোতা মিয়ার স্ত্রী জোহরা বেগমের নিকট স্থানীয় এক মহিলা পরকীয়ার অভিযোগ তোলেন। এই বিষয়টি নিয়ে স্বামী স্ত্রীর কথা কাটাকাটি হওয়ার পরেই এমন ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।
মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, পালবাড়ী থেকে তোতা মিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আত্মহত্যার কারণ উদঘাটনের জন্য স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এব্যাপারে এখনও কোন মামলা হয়নি। আইনগতভাবেই পরবর্তী প্রক্রিয়া অগ্রসর হবে।
Abdul
Abdul Hamid

Leave A Reply

Your email address will not be published.