নটর ডেম ছাত্র নাঈমকে চাপা দেওয়া ট্রাকের মূল চালক গ্রেপ্তার: র‌্যাব

0

গাড়ি চালক হারুন

রাজধানীর গুলিস্তান মার্কেটের সামনে নটর ডেম কলেজছাত্র নাঈম হাসানকে চাপা দেওয়ার ঘটনায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ির চালক হারুনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার যাত্রাবাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুধবার ঢাকা মহানগরীর গুলিস্থান এলাকায় ময়লাবাহী ট্রাকের চাপায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম নিহতের ঘটনায় দেশব্যাপী চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব-৩ ছায়া তদন্ত এবং গোয়েন্দা নজরদারি শুরু করে। গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল শুক্রবার ভোরে বিশেষ অভিযান চালিয়ে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী এলাকা থেকে ময়লাবাহী ট্রাকটির মূল চালক মো. হারুনকে গ্রেপ্তার করে। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুর উপজেলার ফরদাবাদে।

আড়াই লাখ টাকা দিয়ে গাড়ি চালানোর কাজ নেন সেই পরিচ্ছন্নতাকর্মী

এতে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হারুন জানিয়েছেন, ২০২০ সাল থেকে তিনি ময়লাবাহী এই গাড়িটি নিয়মিতভাবে চালিয়ে আসছেন। বুধবার অনুপস্থিত থাকার কারণে তার সহকারী রাসেল গাড়িটি চালায়। হারুন ও রাসেল দু’জনেরই কোনো ড্রাইভিং লাইসেন্স নেই।

Leave A Reply

Your email address will not be published.